হঠাৎ ক্ষেপেছেন ডিপজল

খেলাধূলা

ফেসবুকে মানহানিকর পোস্ট, কুরুচিপূর্ণ ভিডিও প্রচারে ক্ষেপেছেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এমনকি সোশ্যাল মিডিয়ায় ডিপজলকে নিয়ে পোস্ট করায় শিল্পী সমিতির করা ডিজিটাল নিরাপত্তা আইনে চলচ্চিত্র অভিনেতা জামাল পাটোয়ারী নামে এক অভিনেতাকে গ্রেফতার করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘আমি যাকে চিনি না, জানি না সে কিকরে আমার নামে এসব মানহানিকর বিষয়ে কথা বলেন। সে আমাকে নিয়ে এমন মানহানিকর বক্তব্য ও মিথ্যা তথ্য দিয়ে ফেসবুকে অপপ্রচার করেছে তাতে আমি বিস্মিত। এ ধরনের লোকদের বড় ধরনের শাস্তি হওয়া উচিত। আমি সবার সহযোগিতা সমসময় করছি এবং করে যাচ্ছি কেউ বলতে পারবে না, আমি কারো ক্ষতি করেছি।

কিন্তু চলচ্চিত্রের মানুষ হয়ে তিনি কিভাবে আর কোন সাহসে এমন কথা বলেন। এসব বিষয় বাদ দিয়ে সকলমিলে কাজ করি। আমি সাবধান করে দিচ্ছি গুজব ছড়ালে অবশ্যই আমাকে আরো কঠোর হতে হবে।’ডিপজল বলেন, ‘আমরা চলচ্চিত্রের সকলে মিলে একটি পরিবার। আমাদের মান-অভিমান,ঝগড়া হবে। এই বিষয়গুলো আমাদের নিজেরাই সমাধান করতে পারি। কিন্তু তা না করে একে অন্যের দোষ বাহিরে বলে বেড়াচ্ছি। জামাল পাটোয়ারী যে জঘন্য কাজ করেছে,

তা শুধু অপরাধ নয়, অন্যায়। সে প্রতিহিংসার বশবর্তী হয়ে এ কাজ করেছে। এটা কোনোভাবেই বরদাশত করা যায় না।’প্রসঙ্গত, চিত্রনায়ক জায়েদ খানের ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় চলচ্চিত্র অভিনেতা জামাল পাটোয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ আগস্ট) তার ঢাকার নিজ বাসা থেকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *