হৃদয়বিধারক ঘটনা: বোনের বিষপানের দৃশ্য দেখে ছোট ভাইয়েরও বিষপান

ছোটদের অভিমানগুলো মাঝে মধ্যে মারাত্মক দূর্ঘটনা ঘটিয়ে দিতে পারে। সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে ২০ টাকার জন্য অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে করে রুমা আক্তার (১৪)। বোনের অবস্থা দেখে ছোট ভাই আরিফ আহমদও (১২) বিষপান করে।নিহত ও গুরুতর আহত ভাইবোন দুজনই উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামের মো. ডালিম মিয়ার সন্তান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় শনিবার ইদের দিন বাদ জুম্মা ভাই আরিফ তার বড়বোন রুমা আক্তারের নিকট হতে জোরপূর্বক ছোটভাই আরিফ ২০টাকা নিয়ে গেলে বোন রুমা আক্তার অভিমান করে ঘরে রক্ষিত কৃষিজমিতে ব্যবহৃত কীটনাশক বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। বোনের বিষপানের দৃশ্য দেখে ছোট ভাই আরিফ ও এসে বিষপান করে।

তাদের স্বজনরা এমন অবস্থা দেখে তাদের দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৭টায় চিকিৎসাধীন অবস্থায় বোন রুমা আক্তারের মৃত্যু হয়। এদিকে ছোটভাই আরিফের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যায়।এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন..দেশের উপর দিয়ে মৌসুমী বায়ুর প্রভাবে বিভিন্ন জায়গায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ঝড় বৃষ্টি হতে পারে ১২ অঞ্চলে। এসব অঞ্চলের নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেতও দেখাতে বলা হয়েছে।ঢাকা ও পার্শ্ববর্তী এলাকায় সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাস হতে পারে। দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।

Leave a Comment