১৮ জন বলিউড তারকা ড্রা-গ নেন নিয়মিত! NCBর লাগাতার জেরায় যাদের নাম ফাঁ-স করে দিলেন রিয়া

জাতীয়

এ যেন কেঁচো খুঁড়তে গিয়ে কেউটে বেরোনোর সামিল! রিয়া চক্রবর্তীকে (rhea chakraborty) মাদক (drugs) মামলায় জিজ্ঞাসাবাদ করতে গিয়ে সামনে এল বিষ্ফোরক তথ‍্য। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর (NCB) জেরায় ১৮ জন বলিউড (bollywood) তারকার নাম ফাঁস করে দিলেন রিয়া যারা নিয়মিত মাদক নেন‌।রবিবার থেকে আজ, মঙ্গলবার পর্যন্ত দফায় দফায় রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে NCB। মাদক মামলায় জড়িত থাকার অভিযোগে ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেফতারের পরেই NCBর টানা জেরার মুখে পড়েছেন রিয়া।

জানা গিয়েছে, একটানা জেরায় ভেঙে পড়েন অভিনেত্রী। সোমবার NCBর তদন্তকারী অফিসারদের কাছে ১৮ জন বলিউড তারকার নাম ফাঁস করে দেন রিয়া যারা নিয়মিত মাদক সেবন করেন। তবে সেই ১৮ জনের তালিকায় কোন কোন তারকা রয়েছে তা জানা যায়নি।সোমবারের জেরায় আরও এক কাণ্ড ঘটান রিয়া। সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ এনে মুম্বই পুলিসে মামলা দায়ের করেন রিয়া চক্রবর্তী।সুশান্তকে ‘ভুয়ো প্রেসক্রিপশন’ দিয়েছিলেন দিদি প্রিয়াঙ্কা সিং।

এই মর্মে প্রিয়াঙ্কা, রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুন কুমার ও আরও কয়েকজন ব‍্যক্তির বিরুদ্ধে মুম্বই পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন রিয়া। অভিযোগে তিনি দাবি করেন এরাই সুশান্তের জন‍্য ভুয়ো প্রেসক্রিপশন এনে দিতেন। ওই ভুয়ো প্রেসক্রিপশন পাওয়ার ৫ দিনের মধ‍্যেই সুশান্তের মৃত‍্যু হয় বলে দাবি করেন রিয়া।৮ জুন সুশান্ত ও তাঁর দিদি প্রিয়াঙ্কার হোয়াটসঅ্যাপ চ‍্যাটের ভিত্তিতেই এই অভিযোগ দায়ের করেন রিয়া। ওইদিনই সুশান্তকে ছেড়ে চলে আসেন তিনি।

ওই চ‍্যাট থেকে জানা যায় সারা সপ্তাহ জুড়ে সুশান্তকে নানা সাইকোট্রপিক ড্রাগ নিতে বাধ‍্য করেন দিদি প্রিয়াঙ্কা।পরপর তিনদিন ধরে সুশান্ত মামলায় মাদক যোগে অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে জেরা করছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো। রবিবারের ৬ ঘন্টা জেরায় জানা যায়, মাদক আনার কথা স্বীকার করে নিয়েছেন রিয়া। কিন্তু সেই মাদক কার জন‍্য আনা হত তা বলেননি তিনি। সোমবার ফের NCBর জেরার মুখে পড়েছেন রিয়া।শোনা যাচ্ছে, অন‍্যান‍্য অভিযুক্ত রিয়ার ভাই শৌভিক,

অভিনেতার হাউস ম‍্যানেজার স‍্যামুয়েল মিরান্ডা ও পরিচারক দীপেশ সাওয়ান্তের সঙ্গে সামনাসামনি বসিয়ে জেরা করা হবে রিয়াকে।অপরদিকে ছেলে শৌভিকের গ্রেফতারির পর অবশেষে মুখ খুলেছেন রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। তিনি বলেন, ‘ভারতবাসীকে শুভেচ্ছা। আমার ছেলেকে গ্রেফতার করিয়েছেন আপনারা। আমি নিশ্চিত পরের পালা আমার মেয়ের। একটা মধ‍্যবিত্ত পরিবারকে ধ্বংস করে দিতে আপনারা সক্ষম হয়েছেন। অবশ‍্যই বিচারের খাতিরে এসবই ন‍্যায়সঙ্গত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *