৬ মাস ভাত খান না পূজা

জাতীয়

জাজ মাল্টিমিডিয়ার প্রথম ছবি ‘ভালোবাসার রঙ’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম বড় পর্দায় আসেন পূজা। এরপর ‘তবুও ভালোবাসি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘অগ্নি’, কৃষ্ণপক্ষ’ ও ‘বাদশা দ্য ডন’ ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন।

সম্প্রতি এইচএসসি পরীক্ষা নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। সিদ্ধেশ্বরী কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী পূজা লকডাউনে পরীক্ষা কীভাবে হবে তা নিয়েও রয়েছেন দুশ্চিন্তায়। পূজা বলেন, এখনই যদি চূড়ান্ত পরীক্ষা দিতে বলা হয় তবে বিপদেই পড়বেন তিনি। কারণ আসছে অক্টোবর থেকেই তার ‘হৃদিতা’ নামের ছবির শুটিং শুরু হবে। দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, লকডাউনে ব্যায়াম আর আয়নাই তাকে সময় পার করতে সাহায্য করে।

এই নায়িকা আরো জানান, খাবারদাবারের বিষয়ে তার বিশেষ কোন পছন্দ নেই। তবে ওজন বেড়ে যাওয়ার ব্যাপারে পূজার দারুণ ভয় রয়েছে। পূজা বলেন, ‘আমি খেতে খুব পছন্দ করি না। ভারী খাবার তো একদমই না। প্রায় ৬ মাসের মতো ভাত খাচ্ছি না। কেবল চিকেন আর ভেজিটেবল। ফাস্ট ফুড, হেভি ফুড খেয়ে ব্যায়াম করে লাভ কী?’

তবে এগুলো তো নৈমিত্তিক খাবার। এমন কোন খাবার আছে যা এই নায়িকাকে আকর্ষণ করে? উত্তরে পূজা জানান, ফুচকা আর আইসক্রিম ছাড়া আর কোন খাবারই তাকে আকর্ষণ করে না। এক্ষুনি যদি চূড়ান্ত পরীক্ষা দিতে বলা হয়, বিপদে পড়ে যাবেন তিনি। অক্টোবর মাসের মাঝামাঝি শুরু হবে তাঁর ‘হৃদিতা’ ছবির শুটিং। সেই প্রস্তুতি চলছে ছবির হৃদিতা পূজা চেরির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *